তাপীয় কাগজের স্টিকারগুলির সুবিধা এবং প্রয়োগের সুযোগ

- 2021-06-08-

এর সুবিধাতাপ স্টিকার:
1. মুদ্রণ যন্ত্রপাতি এবং সরঞ্জাম ক্রয় খরচ কম। এই পর্যায়ে প্রায়ই ব্যবহৃত থার্মাল ট্রান্সফার প্রিন্টারের তুলনায়, আয়তন ছোট, তাই এর খরচ অনেক কম। তাপীয় লেবেল মেশিন ভলিউম গ্রহণ করে না এবং দাম সস্তা।
2. একটি একক উপভোগ্য, সুবিধাজনক এবং দ্রুত;
3. প্রকৃত মুদ্রণ প্রভাব স্পষ্টভাবে দৃশ্যমান, কোন নোংরা হাত।
4. শক্তিশালী স্ক্র্যাচ প্রতিরোধের। লেপযুক্ত কাগজের লেবেলগুলি কী ধরণের উপাদান ফিতা মিলেছে তা বিবেচনা করার জন্য বিরক্ত করা দরকার, যা ক্ষতির কারণ হওয়া সহজ।
অসুবিধা: স্টোরেজ সময় অপেক্ষাকৃত কম, যা দ্রুত গতিশীল ভোগ্যপণ্য শিল্পের জন্য অধিক উপযোগী।
তাপীয় কাগজের স্টিকার, উচ্চ তাপ সংবেদনশীলতা তাপ আবরণ দিয়ে চিকিত্সা কাগজ কাঁচামাল, উচ্চ সংবেদনশীলতা পৃষ্ঠ স্তর কাঁচামাল কম চাপ মুদ্রণ মাথা প্রয়োগ করা যেতে পারে, তাই মুদ্রণ মাথা পরিধান অপেক্ষাকৃত ছোট। থার্মাল পেপার হল এক ধরনের থার্মাল পেপার যা ইলেকট্রনিক স্কেল এবং ক্যাশ রেজিস্টারের জন্য বেশি উপযোগী। তাপীয় কাগজ সনাক্ত করার সহজ উপায় হল আপনার আঙুলের নখ দিয়ে কাগজটি আঁচড়ানো, কালো আঁচড় রেখে। তাপীয় কাগজ রেফ্রিজারেটর, ফ্রিজার এবং অন্যান্য তাকগুলিতে লেবেল করার জন্য আরও উপযুক্ত। এর বেশিরভাগ স্পেসিফিকেশন 40mmX60mm স্ট্যান্ডার্ডে স্থির করা হয়েছে। ফিতা লাগানোর দরকার নেই। তাপীয় কাগজের স্টিকার সরবরাহ, বোর্ডিং পাস,তাপীয় লেবেল, তাপ মুদ্রণ পদ্ধতি, লেবেল দীর্ঘমেয়াদী সনাক্তকরণের জন্য ব্যবহার করা যাবে না। সাধারণভাবে বলতে গেলে, কাগজের দাম সাধারণ প্রলিপ্ত কাগজের চেয়ে বেশি, তবে অতিরিক্ত অর্থের প্রয়োজন নেই। ফিতার উপর।
এটি নিম্নলিখিত শিল্পগুলির জন্য আরও উপযুক্ত: শপিং মল ইলেকট্রনিক স্কেল, ক্যাশ রেজিস্টার প্রিন্টিং পেপার, শপিং মল কমোডিটি প্রাইস ট্যাগ, ফ্রোজেন ফ্রেশ ফুড এবং ক্লিন রুম ইত্যাদি।