আঠালো স্টিকারের আঠালোতা পরিদর্শন

- 2021-06-07-

স্টিকারের আঠালোতা পরীক্ষা করুন। ব্যাকিং পেপারের পৃষ্ঠ থেকে স্টিকার ছিঁড়ে ফেলার সঠিক উপায় হল লেবেলটিকে যথাসম্ভব সোজা রাখা এবং ব্যাকিং পেপারের উপরের বা নীচের কেন্দ্র থেকে ছিঁড়ে ফেলা যাতে নিশ্চিত করা যায় যে স্টিকারটি পৃষ্ঠের উপর ভালভাবে খাপ খায়। বস্তু
কিছু আঠালো কিছু পদার্থের সাথে রাসায়নিক বিক্রিয়া করে। উদাহরণস্বরূপ, নির্দিষ্ট অবস্থার অধীনে, একটি শনাক্তকরণ হিসাবে ব্যবহৃত একটি স্ব আঠালো লেবেল মুদ্রিত হলে নির্দিষ্ট কাপড়কে দূষিত করতে পারে। কিছু লেবেলের জন্য স্বল্পমেয়াদী ট্যাক প্রয়োজন, যা এক্সপোজার অবস্থার অধীনে দীর্ঘস্থায়ী ট্যাক তৈরি করবে। যাইহোক, যে লেবেলগুলির জন্য দীর্ঘস্থায়ী আঠালোতার প্রয়োজন হয় কিছু পৃষ্ঠতলে তাদের আঠালোতা হারায়।


স্ব-আঠালো লেবেল এবং অন্যান্য লেবেলের মুদ্রণ প্রায়ই সমস্যা হয় যখন পুনর্ব্যবহৃত কাগজের পৃষ্ঠে ব্যবহার করা হয়। পুনর্ব্যবহার প্রক্রিয়ায় অনেকগুলি কাগজপত্র রয়েছে, যার মধ্যে কিছু সিলিকন বা মোমের আবরণ দ্বারা দূষিত হবে, তাই মিশ্র চিকিত্সা চূড়ান্ত পুনর্ব্যবহৃত পণ্যকে দূষিত করবে। যখন এই দূষিত পুনর্ব্যবহৃত কাগজের পৃষ্ঠতল চিহ্নিত করতে লেবেল ব্যবহার করা হয়, তখন আঠালো ব্যর্থতার প্রবণতা থাকে। দ্রষ্টব্য: স্ব-আঠালো লেবেলে সিলিকন আবরণের কাজটি নিশ্চিত করা যে স্ব-আঠালো সহজেই ব্যাকিং পেপার থেকে আলাদা করা হয়।


খুব কম তাপমাত্রাও সমস্যা সৃষ্টি করতে পারে। নিম্ন তাপমাত্রা বন্ধনের গতি কমিয়ে দেবে, এবংকাগজের স্টিকারপৃষ্ঠ থেকে আঠালো লাঠি আগে পৃষ্ঠ থেকে পড়ে যাবে। যদিকাগজের স্টিকারঅনুপযুক্তভাবে সংরক্ষণ করা হয়, অর্থাৎ, পরিবেশগত তাপমাত্রার পার্থক্য বড়, আর্দ্রতা ব্যাপকভাবে ওঠানামা করে, বা স্ট্যাকটি অনুপযুক্তভাবে, লেবেল ব্যবহারের পরে শীঘ্রই তার আঠালোতা হারাবে।