স্ব আঠালো মুদ্রণ সুবিধা কি?

- 2021-06-04-

মানুষের জীবনমান ক্রমাগত উন্নত হচ্ছে, স্ব-আঠালো মুদ্রণের বাজারও প্রসারিত হচ্ছে, এবং ট্রেডমার্কের বাজার অংশ,স্টিকার, এবং লক্ষণগুলিও বাড়ছে। অতএব, এটি স্ব-আঠালো মুদ্রণ সংস্থাগুলির জন্য সীমাহীন ব্যবসায়ের সুযোগও নিয়ে আসে। তথাকথিত স্ব-আঠালো মুদ্রণ আসলে একটি নির্দিষ্ট চাপের অধীনে পিছনে একটি আঠালো স্তর সহ প্রিন্টিং উপাদানের পৃষ্ঠে প্রিন্টিং প্লেটের মাধ্যমে কালি এবং অন্যান্য পদার্থ স্থানান্তর করার প্রক্রিয়া। সাধারণ মুদ্রণের তুলনায়, স্ব-আঠালো মুদ্রণের অনেক সুবিধা রয়েছে। নিম্নলিখিত স্ব-আঠালো মুদ্রণ নির্মাতারা সবাইকে বলে যে সাধারণ স্ব-আঠালো মুদ্রণের সাধারণত নিম্নলিখিত বৈশিষ্ট্যগুলি রয়েছে:
1. এটি স্ব আঠালো দ্বারা মুদ্রণ এবং পেস্ট করা সুবিধাজনক
কোন আঠা, পেস্ট এবং অন্যান্য আঠালো প্রয়োজন হয় না, এবং এটি খোসা ছাড়ানো এবং আটকে রাখা সহজ, এবং পণ্যটিতে কোন দূষণ নেই।
2. স্ব আঠালো মুদ্রণ আবেদন খুব ব্যাপক
স্ব-আঠালো মুদ্রণ শুধুমাত্র খাদ্য ও পানীয়, দৈনন্দিন মুদি সামগ্রী, গৃহস্থালী যন্ত্রপাতি, সাংস্কৃতিক ও শিক্ষাগত সামগ্রী ইত্যাদিতে ব্যবহৃত হয় না, বরং পণ্য সঞ্চালনের ক্ষেত্রে মূল্য ট্যাগের পাশাপাশি পোশাক, বস্ত্র, ওষুধ, প্রসাধনী, ইত্যাদি
3. স্ব-আঠালো মুদ্রণ ছোট বিনিয়োগ এবং দ্রুত ফলাফল আছে
স্ব আঠালো মুদ্রিত পণ্য বেশিরভাগ ট্রেডমার্ক এবংস্টিকার, এবং তাদের বিন্যাস ছোট। শুধুমাত্র একটি ট্রেডমার্ক প্রিন্টার মাল্টি-কালার প্রিন্টিং, লেমিনেটিং, অনলাইন কাটিং, স্বয়ংক্রিয় বর্জ্য নিষ্কাশন, হট স্ট্যাম্পিং ইত্যাদি সম্পন্ন করতে পারে।
4. স্ব-আঠালো মুদ্রণ টেকসই
শক্তিশালী আনুগত্য, নমনীয় আনুগত্য, তাপ প্রতিরোধ এবং আর্দ্রতা প্রতিরোধ, এবং বার্ধক্য প্রতিরোধ।