স্ব-আঠালো মুদ্রণ ব্যবহারের জন্য তিনটি টিপস।

- 2021-04-23-

Traditionalতিহ্যবাহী লেবেলের তুলনায়, স্ব-আঠালো লেবেলগুলিতে কোন আঠালো, কোন স্টিকিং, কোন ডুবানো, কোন দূষণ, এবং লেবেলিং সময় ব্যাপকভাবে সংরক্ষণের সুবিধা রয়েছে। তারা ব্যাপকভাবে ব্যবহৃত এবং আরো সুবিধাজনক এবং দ্রুত। বিভিন্ন স্ব-আঠালো স্টিকারগুলি এমন সামগ্রীতে লাগানো যেতে পারে যা সাধারণ কাগজের লেবেলের সাথে ব্যবহার করা যায় না। স্ব-আঠালো স্টিকারগুলি সাধারণত লেবেল সংযোগে মুদ্রিত এবং প্রক্রিয়াকৃত হয়, যা গ্রাফিক প্রিন্টিং, ডাই কাটিং, বর্জ্য নিhargeসরণ, কাটিয়া এবং রিওয়াইন্ডিংয়ের মতো একাধিক প্রক্রিয়া উপলব্ধি করতে পারে।


এটা দেখা যায় যে স্ব-আঠালো স্টিকারগুলির মুদ্রণ প্রযুক্তি এবং মুদ্রণ সরঞ্জামগুলির জন্য উচ্চ প্রয়োজনীয়তা রয়েছে। নিম্নলিখিত স্ব-আঠালো মুদ্রণ নির্মাতারা আপনাকে স্ব-আঠালো স্টিকারগুলি বেছে নেওয়ার সময় নিম্নলিখিত বিষয়গুলিতে বিশেষ মনোযোগ দিতে বলবে:


1. স্ব-আঠালো লেবেল সমতল হওয়া উচিত এবং রিওয়াইন্ডিং টান সমান হওয়া উচিত।
স্ব আঠালো স্টিকার সমতল হওয়া উচিত, এবং rewinding টান সমান হওয়া উচিত। মুদ্রণের সময় ভাল সমতলতা, সঠিক বার্তা, অপারেশন, নিবন্ধন এবং রিওয়াইন্ডিং। ফিল্মের রিওয়াইন্ডিং টান প্রতিসম এবং উপযুক্ত হওয়া উচিত। যদি উত্তেজনা খুব ছোট হয়, ফিল্ম উপাদানটি স্ল্যাক হবে, এবং উল্লম্ব এবং অনুভূমিক ওভারপ্রিন্টিং ভুল হবে; যদি টান খুব বড় হয়, উপাদানটি অনুভূমিকভাবে সঙ্কুচিত হবে, ওভারপ্রিন্টিং অস্থির হবে এবং সাধারণ মুদ্রণ কাজ করবে না।

2. স্ব-আঠালো স্টিকারের বেধ সমান হতে হবে, এবং শক্তি সূচক মান পূরণ করতে হবে।
স্ব-আঠালো স্টিকারের বেধ অবশ্যই অভিন্ন হতে হবে এবং শক্তি সূচক অবশ্যই মানসম্পন্ন হতে হবে। প্রিন্টিং প্রক্রিয়ার সময় যে প্রিন্টিং চাপ বের হয় তা স্টিকারের পুরুত্বের সাথে ঘনিষ্ঠভাবে সম্পর্কিত। যদি বেধ অসমমিত হয়, মুদ্রণ চাপ অসমমিত হবে, ফলে লেবেল প্রিন্ট বা হালকা কালি ছায়া হবে। যদি ফিল্মের শক্তি দুর্বল হয়, প্রিন্টিং প্রক্রিয়ার সময় ফিল্ম টেনশন নিয়ন্ত্রণ করা যায় না, যা ডাই কাটিং এবং বর্জ্য নিhargeসরণের উপর বড় প্রভাব ফেলবে।

3. পরিবেশ এবং ব্যবহারকারীর প্রয়োজনীয়তার মতো ব্যাপক বিবেচনার বিষয়গুলি গ্রহণ করুন।
ধরন, গ্রেড, পণ্যের গুণমান, ব্যহ্যাবরণ বৈশিষ্ট্য, প্রয়োগের পরিবেশ এবং ব্যবহারকারীর প্রয়োজনীয়তা ইত্যাদি অনুযায়ী যদি আপনি স্বচ্ছ বোতলে একটি পরিষ্কার পলিপ্রোপিলিন স্টিকার লাগান, তাহলে আপনি লেবেল ছাড়াই ফ্যাশনের অনুভূতি তৈরি করতে পারেন, পণ্যের গ্রেড উন্নত করতে পারেন , এবং ভোক্তাদের কেনার আকাঙ্ক্ষাকে উদ্দীপিত করে।