স্ব-আঠালো লেবেল মুদ্রণের জন্য উপাদান নির্বাচন।

- 2021-04-23-

1. কাঁচামাল নির্বাচন
কাঁচামাল বাছাই করার সময়, মেয়াদোত্তীর্ণ বা অস্থিতিশীল শারীরিক এবং রাসায়নিক সূচক ব্যবহার না করে যোগ্য শারীরিক এবং রাসায়নিক সূচক সহ উচ্চমানের স্ব-আঠালো উপকরণ ব্যবহার করতে ভুলবেন না। যদিও পরেরটির দাম কম, এই ধরণের উপাদানের অস্থিতিশীল মানের কারণে, এটি বিভিন্ন প্রক্রিয়ায় প্রচুর পরিমাণে ব্যবহার করে এবং এমনকি সরঞ্জামগুলি স্বাভাবিকভাবে প্রক্রিয়া করতে অক্ষম হয়। কাঁচামাল অপচয় করার সময়, এটি প্রচুর জনশক্তি এবং উপাদান সম্পদের অপচয় করে, ফলে সমাপ্ত লেবেলগুলির প্রক্রিয়াকরণ খরচ হয়। এটা অগত্যা কম নয়। আরও গুরুতর বিষয় হল এটি গ্রাহকদের দ্বারা ফেরত দেওয়া হতে পারে বা এমনকি গ্রাহকদের হারিয়ে যেতে পারে।

2. স্ব আঠালো উপকরণ মুদ্রণ এবং প্রক্রিয়াকরণ বৈশিষ্ট্য
surface 'পৃষ্ঠের চকচকে এবং পৃষ্ঠের সামগ্রীর রঙের সামঞ্জস্যতা এবং ঘনত্বের অভিন্নতা আঠালো পদার্থের কালি শোষণের অভিন্নতা নির্ধারণ করে এবং একই লেবেল প্রিন্টিংয়ের রঙের পার্থক্যও নির্ধারণ করে। পৃষ্ঠের উপাদানগুলির লেপের শক্তি নির্ধারণ করে যে মুদ্রণের সময় প্রচুর পরিমাণে কাগজের গুঁড়া তৈরি হবে কিনা এবং এটি একটি গুরুত্বপূর্ণ সূচক যা মুদ্রণের মান নির্ধারণ করে।

নীচের কাগজের পুরুত্ব এবং পৃষ্ঠের উপাদানগুলির অভিন্নতা এবং শক্তি নির্দেশ করে যে এই সূচকগুলি কেবল মুদ্রণ কর্মক্ষমতার সাথে সম্পর্কিত নয়, তবে গুরুত্বপূর্ণ সূচীগুলি যা ডাই-কাটিংয়ের অভিন্নতা নির্ধারণ করে, বর্জ্য নিhargeসরণের গতি এবং কাগজের প্রান্ত ভাঙ্গন।

â 'the উপাদান সমতলতা বা rewinding টান অভিন্নতা। সিঙ্গেল-শিট প্রিন্টিং হোক বা রিল প্রিন্টিং, উপাদানটির সমতলতা নির্ধারণ করে যে কাগজটি খাওয়ানো, চালানো, নিবন্ধন করা এবং মুদ্রণের সময় সঠিকভাবে নেওয়া যায় কিনা। রোল সামগ্রীর জন্য, রোলিং টান রোল উপাদানের শেষ পৃষ্ঠের সমতলতায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে, আঠালো ফুটো আছে কিনা, এবং এটি সঠিকভাবে নিবন্ধিত হতে পারে কিনা। â £ আঠালো এবং সিলিকন তেল লেপের অভিন্নতা এবং সঠিক লেপের পরিমাণ লেবেল এবং নিচের কাগজের মধ্যে পিলিং ফোর্স (রিলিজ ফোর্স) কে সরাসরি প্রভাবিত করে এবং পিলিং ফোর্স ডাই-কাটিং বর্জ্য এবং মেশিনের কর্মক্ষমতাকে সরাসরি প্রভাবিত করে। স্পিড এবং পিলিং ফোর্স লেবেলিং স্ট্যাটাস, অর্থাৎ প্রয়োগের অবস্থাও নির্ধারণ করে। উপরন্তু, আঠালো পরিমাণ প্রয়োগ এছাড়াও উপাদান শেষ পৃষ্ঠের আঠালো অনুপ্রবেশ প্রভাবিত করবে। অতএব, স্ব-আঠালো উপকরণ কেনার সময়, আপনাকে অবশ্যই সাবধানে যাচাই করতে হবে এবং সেই উপকরণগুলি বেছে নিতে হবে যার সঠিক পরিমাণে আঠা এবং সিলিকন রয়েছে।